সানাউল্লাহ সানু ও আবু নাঈম ইকবালকে ফয়সাল ভুইঁয়ার শুভেচ্ছা

লাইভ নারায়ণগঞ্জ: দীর্ঘ প্রতিক্ষার পর ষোষনা করা হলো, জাতীয় পার্টি নারায়গঞ্জ জেলা শাখার ২৫১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি। কমিটির সাংগঠনিক সম্পাদক মো. ফয়সাল আহম্মেদ ভূইঁয়া পক্ষ থেকে নব গঠিত পূর্ণাঙ্গ এই কমিটির সভাপতি সানাউল্লাহ সানু ও সাধারণ সম্পাদক আবু নাঈম ইকবালকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

বৃহস্পতিবার (৪ আগস্ট) এক বিবৃতিতে ওই শুভেচ্ছা বার্তা জানান তিনি নব গঠিত কমিটির সাংগঠনিক সম্পাদক মো. ফয়সাল আহম্মেদ ভূইঁয়া।

এ সময় তিনি বলেন, জাতীয় পার্টি নারায়গঞ্জ জেলা কমিটির সভাপতি সানাউল্লাহ সানু ভাই ও সাধারণ সম্পাদক আবু নাঈম ইকবাল ভাইকে অভিনন্দন ও আন্তরিক শুভেচ্ছা জানাই। তাদের অনুপ্রেরণায় আজ আমরা সঠিক নেতৃত্ব দিচ্ছি। নেতাদের কাছে আমি প্রত্যাশী জাতীয় পার্টিতে প্রকৃত ত্যাগী নেতা-কর্মীদের মূল্যায়ন করা হবে। প্রতিটি ক্ষেত্রে ন্যায় বিচার নিশ্চিত করা হবে। প্রতিটি অঙ্গ ও সহযোগি সংগঠনকে শক্তিশালী সংগঠন হিসেবে গড়ে তুলতে হবে।

এ সময় সদ্য ঘোষিত কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক- আবু রিপন ভাওয়াল, আনিসুর রহমান বাবু,  জাবেদ রায়হান জয় এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সম্পাদক- কাজী নাজমুল ইসলাম লিটুকেও শুভেচ্ছা জানানো হয়েছে।