সাবেক প্রেমিকাকে অজ্ঞান করে ধর্ষণ, বিবাহিত প্রেমিক আটক

লাইভ নারায়ণগঞ্জ: বন্দরে অজ্ঞান করে দুবাই প্রবাসী(২৫) এক তরুনীকে ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে শাহীন(২৭) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। সোমবার (২৪ জানুয়ারি) দুপুরে উপজেলার কলাবাগ ঝাউতলা এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটককৃত যুবক শাহীন কলাবাগ ঝাউতলা এলাকার জজ মিয়ার ছেলে।

এ ঘটনায় সোমবার সকালেই ধর্ষিতা দুবাই প্রবাসী তরুনী বাদী হয়ে অভিযুক্ত শাহীনের বিরোদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করে। যার মামলা নং১৪(০১)২০২২ইং।

মামলার এজহারে জানা যায়, বন্দর কলাবাগ ঝাউতলা এলাকার জজ মিয়ার ছেলে শাহিনের সাথে সোনাকান্দা এলাকার দুবাই প্রবাসী তরুনী(২৫) এর সাথে ২০১৯সাল থেকে প্রেমের সম্পর্ক চলছিল। বিবাদী শাহীন ওই তরুনীকে বিবাহের প্রলোভন দেখাইয়া বিভিন্ন সময় বিভিন্ন স্থানে নিয়ে দৈহিক সম্পর্কে মিলিত হত। আর্থিক অনটনের কারনে ওই তরুনী দুবাই চলিয়া যায়। পরে বিবাদী ওই তরুনীর সাথে যোগাযোগ বন্ধ করে দেয়। পরে গত ২০২১সালের ২৪ডিসেম্বর ওই তরুনী দেশে আসিলে তার প্রেমিক শাহিন অন্য একটি মেয়েকে বিবাহ করেছে শুনতে পায়। পরে বিবাদী শাহিন মিয়াকে ওই তরুনী ৮জানুয়ারী দুপুরে বন্দর বাজারস্থ ইসলামী ব্যাংকের সামনে দেখতে পেয়ে কেন তার সাথে প্রতারনা করল প্রশ্ন করলে তাকে বেধরক কিলঘুসি মেরে আহত করে। পরে অজ্ঞান করে ওই তরুনীকে বিবাদী শাহীন মিয়া উত্তর কলাবাগ খালপাড় ভাঙ্গাব্রিজের নিচে একটি কারখানায় নিয়া জোরপূর্বক ধর্ষণ করে ও ওই তরুনীর সাথে থাকা মোবাইল নিয়ে পালিয়ে যায়।