সামান্য কর্মী রিয়েল, উদ্যোগ অসামান্য: সাজনু

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: ‘রিয়েল একজন সামান্য কর্মী হিসেবে যে উদ্যোগ নিয়েছে এতে আমি সাধুবাদ জানাই। আমি তার পাশে আছি এবং ভবিষ্যতেও থাকব। আগামীতে তার এসকল উদ্যোগকে সব ধরনের সহযোগিতা করবো। রিয়েলের কাজ করা মানে জনগণের পাশে কাজ করা।’

খানপুর পোলস্টার ক্লাব মাঠে মঙ্গলবার (১১ মে) দুপুরে এক অনুষ্ঠানে এ কথা বলেন নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভূঁইয়া সাজনু।

আর যাকে নিয়ে এত প্রশংসা, সেই সাইফুল হাসান রিয়েলই পুরো অনুষ্ঠানটির আয়োজন করেছেন। পাশাপাশি সেখান থেকে এনসিসির ১১নং ওয়ার্ডের ১৬৫০টি পরিবারের মাঝে ঈদ সামগ্রীও দেওয়া হয়েছে।

সাইফুল হাসান রিয়েল যুবলীগের কর্মী।

এ সময়ে আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভূঁইয়া সাজনু, জেলা আওয়ামীলীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক এড. নুরুল হুদা, ১১নং ওয়ার্ড আওয়ামীলীগের সহ-সভাপতি মাহাল উদ্দিন মালু, যুগ্ম সম্পাদক ইসহাক আলী, আওয়ামী লীগ নেতা কামাল হোসেন, মো. আসলাম, নুরু উদ্দিন শেখ, মহিলা আওয়ামী লীগ নেত্রী নাসিমা মাহমুদ, খানপুর ব্রাঞ্চ রোড় পঞ্চায়েত পরিষদের সভাপতি মোয়াজ্জেম হোসেন, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির পোকন, পোলস্টার ক্লাবের সভাপতি আলমগীর কবির বকুল, সিনিয়র সহ-সভাপতি মো. আসাদুজ্জামান, সাধারণ সম্পাদক আরিফুর রহমান, টিপু সুলতান, কামরুজ্জামান, মাসুম কবির, রাতুল কবির, নুর আলম, শাহাজাহান সাজু, ১১নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জাবেদ হোসেন, ১১নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন জিতু, সাধারণ সম্পাদক মোবাশ্বির খালিফ দানসহ পোলস্টার ক্লাব ও ১১নং ওয়ার্ডের সকল গণ্যমান্য ব্যক্তিবর্গ।

0