সাহারাকে হারিয়ে শিরোপা রেসে পোলষ্টার

লাইভ নারায়ণগঞ্জ: শিরোপা কারা পাবে? জমে উঠেছে ম্যাচ। প্রতিদ্বন্ধির সংখ্যা বাড়ছে। লীগের খেলা শেষ না হওয়া পর্যন্ত তা বলাও দুষ্কর। বুধবার (১৮ মে) সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সের ক্রিকেট মাঠে সকালে টস জিতে পোলষ্টার অধিনায়ক প্রথমে ব্যাট করার সিদ্ধান্তটি যথাযথই ছিল।

পোলষ্টার ক্লাব ৭০ রানে হারিয়ে শিরোপার আরেক প্রতিদ্বন্ধি হিসেবে নিজেকে টিকিয়ে রাখলো। এক পর্যায়ে ম্যাচটির ফলাফল ৫০-৫০ ছিল। সাহারার অধিনায়ক একাই টেনে নিচ্ছিলেন দলকে। যোগ্য সঙ্গত না পাওয়ায় তা বিফলে যায়। পোলষ্টার অধিনায়ক খেলেছেন ক্যাপ্টেনন্সি খেলা। মিডলঅর্ডারে নেমে ৫ ছয় ও ৩ চারে তিনি আউট হন ৮৪ রানে। আশিক ৫ চার ও ২ ছয়ে ফিরেন ৪৮ রানে। ফাহিম ফিরেন ৪ চার ও ১ ছয়ে ৪৩ রানে। আমানুল্লাহ আউট হন ২ চার ও ১ ছয়ে ৩৯ রানে। হামিম করেন ১৫ রান। সাহারার আশিক ও সোহাগ ২টি করে উইকেট পান।

জবাব দিতে গিয়ে সাহারা খেলার মাঝামাঝি পর্যন্ত সমানতালে লড়েছে। এক সময় ভয়ও তাড়া করছিল পোলষ্টারকে। কিন্তু স্পিন ঘূর্ণিতে শেষ পর্যন্ত হার মানে দলটি। অধিনায়ক সোহাগ এবং সাদিকুজ্জামান জুটি জমিয়ে তুলেছিল ম্যাচটা। সোহাগ আউট হন ৪ চার ও ১ ছয়ে ৬০ রানে। সাদিকুজ্জামান ফিরেন ৩ চারে ৪৮ রানে। আশিক করেন ১২ রান। শাওন ফিরেন ১৭ রানে। পোলষ্টারের জিসান ও শ্রাবণ ৩টি করে এবং অধিনায়ক সজিব ও তারিফ ২টি করে উইকেট পান।

সংক্ষিপ্ত স্কোরঃ পোলষ্টার ক্লাবঃ ২৫৫/৬(৫০ ওভার) সজিব-৮৪, আশিক-৪৮, ফাহিম-৪৩, আমানুল্লাহ-৩৯ হামিম-১৫। অতিরিক্ত-৯। আশিক-২/২৩, সোহাগ-২/৫৫।

সাহারা ক্রিকেট ক্লাবঃ ১৮৫/১০(৪০.২ ওভার) সোহাগ-৬০, সাদিকুজ্জামান-৪৮, আশিক-১২, শাওন-১৭। অতিরিক্ত-২৩। জিসান-৩/৩১, শাবণ-৩/৩০, সজিব-২/১৬, তারিফ-২/৪৭।