সিদ্ধিরগঞ্জে জুতার ভেতরে ইয়াবা, ২জন কারাগারে

0

লাইভ নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জে জুতার ভিতরে ইয়াবা পাচার করা ঘটনায় গ্রেপ্তার মো. আলমগীর (৩৬) ও মো. রাশেদ (১৯) নামের দুই মাদক ব্যবসায়ীকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন বিজ্ঞ আদালত।

শুক্রবার (১০ সেপ্টেম্বর) আসামীদের বিজ্ঞ আদালতে পাঠালে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফাহমিদা খাতুন এ আদেশ দেন। এর আগে ৮ সেপ্টেম্বর দিবাগত রাতে সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ওই ইয়াবাসহ তাদের গ্রেপ্তার করা হয়।

কারাগারে প্রেরণকৃতরা হলো- কক্সবাজার জেলার কক্সবাজার সদর থানাধীন দক্ষিণ মুহুরীপাড়া এলাকার জহিরুল ইসলামের ছেলে মো. আলমগীর ও একই জেলার টেকনাফ থানাধীন জাদিমুড়া এলাকার মৃত হারুনের ছেলে মো. রাশেদ। বিষয়টি নিশ্চিত করেন কোর্ট পুলিশের সহকারী উপ পরিদর্শক (এএসআই) সামিয়া আক্তার।

প্রসঙ্গত, গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন যাবৎ বিভিন্ন অভিনব কৌশলে নিষিদ্ধ মাদকদ্রব্য ইয়াবা পাচার করে নিয়ে এসে নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিলো। ৮ সেপ্টেম্বর দিবাগত রাতে সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। ওই সময় তাদের কাছ থেকে ১ হাজার ৯শ’ ২৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

 

0