সিদ্ধিরগঞ্জে তিন ব্যাক্তি আটক, র‌্যাবের দাবি সংঘবদ্ধ চোরা

0

লাইভ নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জে গণপরিবহনে চোরাই চক্রের ৩ ব্যাক্তিকে আটক করেছে র‌্যাব-১১। সোমবার (১৪ জুন) রাত সোয়া ১০টায় সিদ্ধিরগঞ্জে চিটাগাং এলাকা থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছে থেকে বিভিন্ন মডেলের ৩টি চোরাই মোবাইল ফোন উদ্ধার করা হয়।


আটককৃতরা হলো, মো. ইমরান ইসলাম (২১), মো. শাকিল হোসেন (২২) ও মো. অমিত হাসান (১৮)।

র‌্যাব-১১ অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দীন চৌধুরী এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গণপরিবহনে যাত্রীদের কাছ থেকে অভিনব কৌশলে মোবাইল, নগদ টাকাসহ বিভিন্ন গুরত্বপূর্ণ জিনিসপত্র চুরি করতো তারা। এছাড়া চিটাগাং রোড এলাকায় যাত্রী উাঠানামার জন্য দাঁড়ালে এই চোরাই চক্রের সদস্যরা কৌশলে থামানো গাড়ীর আশেপাশে অবস্থান করতো এবং বাসের জানালার পাশে বসে মোবাইল ফোনে কথা বলতে থাকা যাত্রী কিছু বুঝে উঠার আগে ওৎ পেতে থাকা চোরাই চক্রের সদস্যরা এক ঝটকায় মোবাইল চুরি করে নিয়ে চোখের পলকে দৌড়ে পালিয়ে যায়।

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে যে, তারা সংঘবদ্ধ চোরাই চক্রের সক্রিয় সদস্য। পরষ্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ চিটাগাং রোড এলাকায় তারা অভিনব কৌশলে গণপরিবহনে চলাচলরত সাধারণ যাত্রীদের নিকট হতে মোবাইল, নগদ টাকা ও অন্যান্য প্রয়োজনীয় জিনিসপত্র চুরি করে আসছে। এই ধরনের সংঘবদ্ধ চোরাই চক্রের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে। আসামীদের বিরুদ্ধে আইনগত কার্যক্রম প্রক্রিয়াধীন।

0