সিদ্ধিরগঞ্জে যুবলীগ-তাঁতী লীগ নেতাকর্মীদের সংঘর্ষ, আহত ৮

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জে যুবলীগ ও তাঁতী লীগ নেতাকর্মীদের মধ্যে পাল্টাপাল্টি সংঘর্ষে উভয় পক্ষের আটজন আহত হয়েছে। ব্যাপক ভাঙচুর করা হয়েছে দুইটি দলীয় কার্যালয়।

আদমজী ইপিজেডের ভেতরে একটি গার্মেন্টস কারখানায় নির্মাণ সামগ্রী সরবরাহের কাজ নিয়ে বিরোধের জের ধরে বৃহস্পতিবার (৪ আগস্ট) দুপুরে সুমিলপাড়া এলাকায় দফায় দফায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

এ ঘটনায় আহতরা হলেন ইকবাল, ইব্রাহীম, শামীম, সেলিম মজুমদার, আলাউদ্দিন, আবুল, হৃদয় ও লিটন। আহত ইকবালকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল আর ইব্রাহীম ও শামীমকে জেলা শহরের ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিরা স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রন রাখতে এলাকায় মোতায়েন করা হয়েছে পুলিশ।

সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক শওকত জামিল জানান, দুই পক্ষের সংঘর্ষের খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে আসি। তবে পুলিশ আসার আগেই তারা চলে যায়। এসে কোনো সংঘর্ষ পাইনি। তবে দুইটি অফিস ভাঙচুর দেখতে পেয়েছি। পরিস্থিতি নিয়ন্ত্রণ রাখতে দুই অফিস এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে।

সিদ্ধিরগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মো: মশিউর রহমান জানান, চার্মিং ফ্যাক্টরির নির্মান কাজ শেষের দিকে। এখন কে এই ফ্যাক্টরির ব্যবসা দখল করবে এ নিয়ে দু’পক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। উভয় পক্ষের কয়েকজন আহত হয়েছে। এ ঘটনায় কোনো পক্ষ থানায় লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যাবস্থা গ্রহণ করা হবে।