সিদ্ধিরগঞ্জে ৮৮৫ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার ৩

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থেকে ৮৮৫ বোতল ফেন্সিডিলসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৩।


শুক্রবার (১৬ এপ্রিল) ঢাকা থেকে তাদের গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ। পুলিশ জানান, গতকাল রাতে তাদের থানায় নিয়ে আসা হয় এবং তাদের বিরুদ্ধে মামলাও দায়ের করা হয়েছে।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলো- মো. রোকনুজ্জামান রাতুল (৩৪), মো. রাসেল মাদবর (৩০), মো. বাবুল (২৭)। শনিবার (১৭ এপ্রিল) দুপুরে র‌্যাব-৩ এর দপ্তর থেকে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

জানা গেছে, র‌্যাব-৩ গোয়েন্দা সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী একটি পিকআপ যোগে অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল এর চালান নিয়ে চট্টগ্রাম হতে নারায়নগঞ্জ অভিমুখে বহন করে নিয়ে আসছে।

এ সংবাদের ভিত্তিতে র‌্যাব-৩ এর একটি আভিযানিক দল শুক্রবার (১৬ এপ্রিল) সন্ধ্যায় সিদ্ধিরগঞ্জ এলাকায় অভিযান পরিচালনা করে ওই ফেন্সিডিলসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা কৃতকর্মের বিষয়টি স্বীকার করে এবং দীর্ঘদিন যাবৎ এই মাদক ব্যবসা করে আসছে বলে জানায়। ধৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

0