সুপ্রিম কোর্ট বার সভাপতি খসরু’র মৃত্যুতে খোকন সাহার শোক

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির (বার অ্যাসোসিয়েশন) সভাপতি, সাবেক আইনমন্ত্রী ও কুমিল্লা-৫ আসনের সংসদ সদস্য আবদুল মতিন খসরু‘র মৃত্যু তে গভির শোক প্রকাশ করেছেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড খোকন সাহা।


বৃহস্পতিবার (১৫ এপ্রিল) গনমাধ্যমকে দেয়া বিবৃতিতে তিনি মরহুমের আত্মার মাগফেরাত কামনার পাশাপাশি এ শোক প্রকাশ করেন। এসময় তিনি মরহুমের শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।

তিনি বলেন, জনাব আবদুল মতিন খসরু সাহেব আওয়ামী লীগের বড় মাপের একজন নেতা এবং সুপ্রিম কোর্ট বারের সভাপতি ছিলেন। ২০০১ এর পরে নারায়ণগঞ্জের নেতাকর্মীদের তিনি যেভাবে সার্ভিস দিয়েছেন তার সেই কথা আওয়ামী লীগের নেতাকমীরা সবসময় মনে রাখবেন। আমি আওয়ামী লীগের একজন কর্মী হিসেবে তো বটেই পাশাপাশি একজন বিচার পার্থি মানুষ হিসেবে, তখন আমাদের নামে অনেক মামলা হয়েছিলো সেই সময় তিনি বিনা পয়সায় নিয়ে আমাদের জামিন করিয়েছিলেন।

তিনি আরও বলেন, ব্যক্তিগত ভাবে আমি ওনার কাছে অনেকর ঋনি। ২০০১ সালে যখন আমি আমার পেশার জন্য হাই কোর্টে ঘোরা ফেরা করতাম তখন তিনি আর্থিক ভাবে আমাকে যে সহয়তা করেছিলেন তা আমি কখনো ভুলবো না। কোন মামলায় তিনি আমার কাছ থেকে কোন টাকা নিতেন না। আজ আমি আমার একজন অভিভাবককে হারালাম। ওনার মৃত্যুতে আমি গভির ভাবে শোকাহত। আমি ওনার শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করছি।

জানা গেছে, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির (বার অ্যাসোসিয়েশন) সভাপতি, সাবেক আইনমন্ত্রী ও কুমিল্লা-৫ আসনের সংসদ সদস্য আবদুল মতিন খসরু গতকাল ১৪ এপ্রিল বিকেলে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন।

0