সেলিম ওসমান ও খোকার প্রতি কৃতজ্ঞ ফয়সাল

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জমহানগর জাতীয়পার্টির কমিটিতে সাংগঠনিক সম্পাদক করায় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য একেএম সেলিম ওসমান ও ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছে ফয়সাল আহম্মেদ ভূইয়া।

বৃহস্পতিবার (৪ আগস্ট) বিকালে এ শুভেচ্ছা বার্তা পাঠান তিনি।

একই সাথে জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি ও পার্টির মহাসচিব এড. মুজিবুল হক চুন্নু এমপির প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

গত ১৭ জুন নারায়ণগঞ্জের বন্দর উপজেলার সমর ক্ষেত্র ময়দানে জাতীয় পার্টি নারায়ণগঞ্জ মহানগর শাখার সম্মেলন অনুষ্ঠিত হয়। সেখানে মোদাচ্ছেরুল হক দুলাল’কে সভাপতি ও মোঃ আফজাল হোসেন’কে সাধারণ সম্পাদক করে জাতীয় পার্টি নারায়গঞ্জ মহানগর শাখার আংশিক কমিটি ঘোষণা করা হয়েছিল। মাত্র দেড় মাসের মাথায় ৩ আগস্ট ১৭২ সদস্যের পুর্ণাঙ্গ কমিটিতে সাংগঠনিক সম্পাদক হন মোঃ ফয়সাল আহম্মেদ ভূইঁয়া।

সাংগঠনিক সম্পাদক পদ পেয়ে ফয়সাল আহম্মেদ ভূইয়া বলেন, কমিটিতে আমাকে রেখে দলীয় কাজে আমার অনুপ্রেরণা বাড়িয়ে দেওয়া হয়েছে। এই পথ পেয়ে নারায়ণগঞ্জ জাতীয়পাটি ও দলের নেতাকর্মীদের প্রতি দায়িত্ব আরও বেড়ে গেছে। যে বিশ্বাস নিয়ে এই পদ আমাকে দেওয়া হয়েছে, সেই বিশ্বাস রক্ষার চেষ্টা করে যাবো।