সেলিম ভাইয়ের নেতৃত্বে এ এলাকায় উন্নয়ন হবেই হবে: চন্দনশীল

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: আমি আপনাদের কাছে দোয়া চাইবো আমাদের মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার জন্য। আমি আরও দোয়া চাইবো নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সেলিম ওসমানের জন্য। দোয়া চাইবো এ জন্য যাতে জননেত্রী শেখ হাসিনা দীর্ঘজীবি হোন এবং দীর্ঘদিন প্রধানমন্ত্রী থাকেন। আমরা জারা বঙ্গবন্দুর রাজনীতি করি আমরা জানি শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন নিশ্চিত।

শুক্রবার ( ৫ মার্চ ) বিকাল ৩ টায় বন্দ‌রের নবীগঞ্জ বাসস্ট্যান্ড সংলগ্ন টি হোসেন গার্ডেনে আয়োজিত উন্নয়ন শীর্ষক আলোচনা ও মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্যে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বাবু চন্দনশীল এসব কথা বলেন।

এ সময় বন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসান উদ্দিন আহম্মেদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ সেলিম ওসমান।

বাবু চন্দনশীল বলেন, একটি স্বাধীন দেশ যে দেশটাকে বিএনপি জামাতের মত দলেরা নোংরা করে রেখেছিলো। শেখ হাসিনা সেই দেশকে উন্নয়নের শীর্ষ স্থানে নিয়ে গেছেন। এর তার এ কাজ সম্ভব হয়েছে কারন তিনি সেলিম ওসমানদের মত পার্থীদের দিয়েছিলেন। সেলিম ওসমান শুধু সংসদ হিসেবে না তার নিজস্ব তাহবিল থেকেও তার এলাকার উন্নয়ন করে যাচ্ছেন। তাই ইতি মধ্যেই তিনি দানবীর খেতাবও অর্জন করেছেন। প্রধানমন্ত্রীর নেতৃত্বে আমরা যেভাবে নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মা করেছি সেভাবেই আমি বিশ্বাস করি সেলিম ভাইয়ের নেতৃত্বে এ এলাকায় উন্নয়ন হবেই হবে।

তিনি আরও বলেন, আজ এহসান ভাইয়ের কথায় এখানে একটি কারনে এসেছি, ১৯৯৩ সাল তখন বিএনপি ক্ষমতায়। তাদের অত্যাচারে আওয়ামী লীগের নেতারা অতিষ্ট। প্রতিনিয়ত আমদের কোন না কোন এক নেতাকে হত্যা করা হচ্ছিলো। তখন এহসান ভাইয়ের পিতা আওয়ামী লীগের ও অঙ্গসংগঠনের কার্যালয় করার জন্য আমাদের জায়গা দিয়েছিলেন। আজকে তার প্রতি আমি সালাম জানাচ্ছি শ্রদ্ধা জানাচ্ছি। আমি মাঝে মাঝে খুব শরমের সাথে তাকে বলতাম, চাচা এত কিছুর কি দরকার। তিনি আমাকে বলতেন এটা তো আমার কর্তব্য। তাই আমি ব্যক্তিগত ভাবে চাই যে এই এলাকায় এহসান ভাই আবার চেয়ারম্যান নির্বাচিত হউক।

উক্ত সভায় বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন- সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, বন্দর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম এ রশীদ, জেলা জাতীয় পার্টির আহ্বায়ক সানাউল্লাহ সানু।

এছারা আরও উপস্থিত ছিলেন, মহিলা ভাইস চেয়ারম্যান সালিমা হোসেন শান্তা, কলাগাছিয়া ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব দেলোয়ার হোসেন প্রধাণ,ধামগড় ইউপি চেয়ারম্যান মাসুম আহমেদ,মদনপুর ইউপি চেয়ারম্যান এম এ সালাম, ২৪ নং ওয়ার্ড কাউন্সিলর আফজাল হোসেন প্রমূখ।

0