সোনারগাঁবাসীর খাদেম হিসেবে উন্নয়ন করবো: এমপি খোকা

লাইভ নারায়ণগঞ্জ: সোনারগাঁয়ে ফুটওভার ব্রিজ ও ইউলুপ নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন উদ্বোধন করেছেন, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব ও নারায়ণগঞ্জ-৩ আসেনর সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।

বুধবার (৭ ডিসেম্বর) বিকেলে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর এর আওতায় সড়ক ও জনপদের বাস্তবায়নে মোগরাপাড়া চৌরাস্তা বাজার এলাকায়, ফুটওভার ব্রিজটি ২ কোটি ২৮ লক্ষ টাকায় ও মারিখালি নদের উপর হয়ে ইউলুপ নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন এমপি খোকা।

নারায়ণগঞ্জ-৩ আসেনর সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা বলেন, আমি জাতীয় সংসদে সোনারগাঁয়ের উন্নয়নের বিষয়ে বিভিন্ন দাবি-দাওয়া নিয়ে বক্তব্য রাখার পর যোগাযোগ মন্ত্রী ওবায়দুল কাদের সাহেব আমাকে মূল্যায়ন করে সোনারগাঁয়ের বিভিন্ন উন্নয়নের কাজ দিয়েছেন। তার ধারাবাহিকতায় ফুটওভারব্রিজ সহ অন্যান্য কাজের শুভ উদ্বোধন করা হয়েছে। বাকী উন্নয়ন কাজ গুলো পর্যায়ক্রমে দেয়া হবে, প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাই ও বাকি জীবনটা সোনারগাঁও বাসীর খাদেম হিসেবে উন্নয়ন করার প্রতিশ্রুতি জানাই।

এ সময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সড়ক ও জনপদের নির্বাহী প্রকৌশলী শাহানা ফেরদৌস, উপজেলা পরিষদ চেয়ারম্যান এড. সামসুল ইসলাম ভুঁইয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রেজওয়ান উল-ইসলাম, উপজেলা সহকারী কমিশনার ভুমি মো. ইব্রাহীম, সোনারগাঁ থানার ইন্সপেক্টর (অফিসার ইনচার্জ) মাহবুব আলম সুমন, জেলা পরিষদ সদস্য আবু নাঈম ইকবাল, নারায়ণগঞ্জ সড়ক ও জনপদের উপ-বিভাগীয় প্রকৌশলী মো. আবুল হোসেন, জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমান বাবু, জাবেদ রায়হান জয় ও মোগরাপাড়া ২ নং ওয়ার্ড মেম্বার আবুল হোসেন তুষার প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন, পিরোজপুর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি মোঃ সিরাজুল ইলাম ভূঁইয়া,নোয়াগাঁও ইউনিয়ন জাতীয় পার্টির আহবায়ক আলহাজ্ব দেওয়ান উদ্দিন চুন্ন, শম্ভুপুরা ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি মনির হোসেন তোতা, সনমান্দী ইউনিয়ন জাতীয় পার্টির সাধারন সম্পাদক হারুন মেম্বার, সোনারগাঁ উপজেলা জাতীয় মহিলা পার্টির আহবায়ক মোসাঃ জাহেদা আক্তার মনি, সদস্য সচিব মোসাঃ জাহানারা আক্তার, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সোনারগাঁ পৌরসভার আহবায়ক মোঃ ওমর ফারুক টিটু, সদস্য সচিব মোঃ আলমগীর কবির, সোনারগাঁ উপজেলা জাতীয় যুব সংহতির আহবায়ক মোঃ কাজী নাজমুল ইসলাম লিটু, সিকান্দার আলী মাষ্টার, রুনা আক্তার ও নাসিমা আক্তার পলি প্রমুখ।