সোনারগাঁয়ে ডাকাতের কবলে ওসি, সর্বস্ব লুট

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: মহাসড়কে এক পুলিশ কর্মকর্তার সর্বস্ব লুট করে নিয়ে কুপিয়ে গুরুতর জখম করেছে ডাকাতের দল। তাঁকে উদ্ধার করে চট্টগ্রামের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার (১ অক্টোবর) এ ঘটনায় সোনারগাঁও থানায় একটি ডাকাতির মামলা দায়ের করা হয়।

ভুক্তভোগী পুলিশ কর্মকর্তার নাম আলমগীর হোসেন। তিনি চট্টগ্রাম জোনের জোড়ারগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে দায়িত্বরত আছেন।

মামলা সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) রাতে ঢাকা থেকে চট্টগ্রামে ব্যক্তিগত গাড়িতে করে যাচ্ছিলেন আলমগীর হোসেন। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের আষাঢ়িয়ার চর এলাকার মেঘনা টোল প্লাজার আগে একদল ডাকাত তাঁর গাড়ির গতি রোধ করে। এ সময় তাঁর মোবাইল ফোনসহ টাকা-পয়সা দিয়ে দিতে বললে তাতে অসম্মতি জানান পুলিশ কর্মকর্তা। পরে ডাকাতেরা তাঁর ঘাড়ে অস্ত্রের কোপ দিতে চাইলে তিনি হাত দিয়ে আঘাত ফেরান। এরপর তাঁকে কুপিয়ে জখম করে সর্বস্ব ছিনিয়ে নিয়ে যায় ডাকাতরা। ঘটনার পরপরই তাঁকে দ্রুত প্রথমে নিকটস্থ হাসপাতালে এবং পরে চট্টগ্রামের হাসপাতালে ভর্তি করা হয়।

সোনারগাঁ থানার ইন্সপেক্টর (ওসি তদন্ত) মো. আহসান উল্লাহ লাইভ নারায়ণগঞ্জকে বলেন, এই ঘটনায় শনিবার রাতে সোনারগাঁও থানায় মামলা দায়ের করা হয়েছে। ঘটনার পর থেকেই আমাদের পুলিশের একাধিত টিম কাজ করেছে। খুব শীঘ্রই আমরা আসামীদের গ্রেপ্তার করতে সক্ষম হবো।