সোনারগাঁয়ে ভিপি বাদল ‘দলের দুর্নাম করলে, কমিটিতে জায়গা পাবে না’

0

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট আবু হাসনাত শহীদ মোঃ বাদল বলেছেন, যারা আওয়ামী লীগের নেতাকর্মী হয়ে আওয়ামীলীগে‌ে বিরুদ্ধে কথা বলে, দলের দুর্নাম কর‌বে, তারা আগামী নব গঠিত কমিটিতে জায়গা পাবে না।

বুধবার (৩০ ডিসেম্বর) বিকেলে সোনারগাঁ মেঘনা শিল্পাঞ্চলে উপজেলা আহবায়ক কমিটির উদ্যোগে গণতন্ত্র রক্ষা দিবস ও বিজয় দিবস উপলক্ষে আয়োজিত বিশাল র‌্যালি ও আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

ভিপি বাদল আরো বলেন, বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আগামী জানুয়ারি ৯ তারিখে নারায়ণগঞ্জে লক্ষাধিক নেতাকর্মীকে জড়ো করে সম্মেলন করা হবে। সে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন নারায়ণগঞ্জ ৪ আসনের এমপি একে এম শামীম ওসমান। সে সম্মেলনে মাধ্যম আগামী কমিটির দিক নির্দেশনা দেয়া হবে। সে নির্দেশনা মোতাবেক সোনারগাঁয়ের বিভিন্ন ইউনিয়নে কমিটি দেয়া হবে।

সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের আহবায়ক এডভোকেট সামসুল ইসলাম সভাপতিত্ব আলোচনা ও র‌্যালিতে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, আহবায়ক কমিটির সদস্য ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সী, সনমান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ, পিরোজপুর ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক ফিরোজ মোল্লা, যুগ্ম আহবায়ক আতিকুল্লাহ, মুক্তিযোদ্ধা ফজলুল হকসহ বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।

0