সোনারগাঁয়ে মাদক ও ডাকাতি মামলায় গ্রেপ্তার ১১, আদালতে প্রেরণ

0

লাইভ নারায়ণগঞ্জ: সোনারগাঁয়ে মাদক ও ডাকাতির ঘটনায় দায়েরকৃত মামলায় ১১জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার (১ আগস্ট) বিশেষ অভিযান পরিচালনা করে তাদের সোনারগাঁয়ের বিভিন্ন জায়গা থেকে গ্রেপ্তার করা হয়।


গ্রেপ্তারকৃতরা হলো- পিরোজপুর ইউনিয়নের আরিফের বাড়ির ভাড়াটিয়া মৃত ভয়েজ উদ্দীনের ছেলে আবদুল কুদ্দুস শেখ ওরফে সেলিম, বন্দর থানাধীন মদনপুর শান্তিনগর এলাকার আলমগীর হোসেনের ছেলে মোহাম্মদ সাদ্দাম ও রমজান, একই এলাকার আমজাদ হোসেনের ছেলে আসাদ, সোনারগাঁও থানার নানাখী পূর্বপাড়া এলাকার মৃত জালাল উদ্দীনের ছেলে শাহ-আলম। এছাড়াও উপজেলার দৌলরদী গ্রামের আয়াত আলীর ছেলে মোহাম্মদ আলী, কলতাপাড়া এলাকার আবু সাঈদের ছেলে নবী হোসেন, বালিয়াপাড়া এলাকার মতি মোক্তারের ছেলে ইমন খান, আড়াইহাজার থানার উত্রাপুর এলাকার তোফাজ্জল হোসেনের ছেলে গোলাম রসূল, নরসিংদী জেলার মাধবদী তানার বানিয়াচর এলাকার আবু কালামের ছেলে পারভেজ, কলতাপাড়া এরাকার সামসুল হকের ছেলে আব্দুল সালাম।

সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হাফিজুর রহমান জানান, বিভিন্ন সময় মাদক ও ডাকাতির অভিযোগে দায়ের করা মামলার পলাতক আসামীদের বিষেশ অভিযান পরিচালনা করে গ্রেপ্তার করা হয়। তাদের ইতিমধ্যে নারায়ণগঞ্জ আদালতে প্রেরন করা হয়েছে।

0