সোনারগাঁয়ে হত্যার ৩মাস পর বিল্লাল হোসেনের মাথা উদ্ধার

0

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁ থেকে বিল্লাল হোসেন নামের এক ব্যক্তির মাথা উদ্ধার করা হয়েছে। সোমবার (১ মার্চ) উপজেলার জামপুর ইউনিয়নের মীরেরটেক এলাকায় দুপুরে রাস্তার পাশে পুকুরে মাছ ধরতে গিয়ে এ মাথা পাওয়া যায়।


জানা গেছে, আজ থেকে প্রায় ৩ মাস আগে বিল্লাল হোসেনর লাশ পাওয়া গিয়েছিল। তিন মাস পর আজ (১ মার্চ) মাছ ধরতে গিয়ে বিল্লাল হোসেনর চেহার সুরত মাথা ব্যাগ মোড়ানো অবস্থায় দেখতে পায় স্থানীয়রা মাথাটি উদ্ধার করে। পরে তালতলা তদন্ত কেন্দ্রের অফিসার ইনচার্জ এর সহতায় মাথাটি উদ্ধার করে পিভিআই হস্তান্তর করে।

তালতলা বাজার তদন্ত কেন্দ্রের অফিসার ইনচার্জ আহসান উল্লাহ জানান, গত বছরের ডিসেম্বরের ৬ তারিখে কে বা কাহারা বিল্লাল হোসেন (৪৫) কে বাড়ির পাশের জঙ্গলে গলাকেটে হত্যা করে তার দেহ থেকে মাথাটি আলাদা করে ফেলে রেখে মাথা নিয়ে যায়। ঐ এলাকায় আতংকের সৃষ্টি হয়। এরপর থেকে বিভিন্ন জায়গায় খুঁজাখুজি করে পুলিশ মাথাটি উদ্ধার করতে ব্যর্থ হয়।

১লা মার্চ সোমবার দুপুরে মীরেরটেক বাজারের সামনে একটি পুকুরের পানি নিস্কাশন করে মাছ ধরার সময় একটি বাজারের ব্যাগ দেখতে পায়। ব্যাগের ভিতর বিল্লালের অর্ধগলিত মাথাটি পাওয়া যায়। খবর পেয়ে পুলিশ গলিত মাথাটি উদ্ধার করে পিবিআই  টিমের কাছে হস্তান্তর করেছে।

0