সোনারগাঁ উপজেলা বঙ্গবন্ধু গোল্ডকাপ: চ্যাম্পিয়ন সনমান্দি

0

লাইভ নারায়ণগঞ্জ: সোনারগাঁও উপজেলা প্রশাসনের আয়োজিত ‘সোনারগা উপজেলা বঙ্গবন্ধু গোল্ডকাপ’ ফুটবল বালক (অনূর্ধ্ব -১৭) টুর্নামেন্টের ফাইনাল খেলায় তিন এক গোলের ব্যবধানে শম্ভুপুরা ইউনিয়নকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় সনমান্দি ইউনিয়ন।

বুধবার (০৯ জুন) বিকেলে সোনারগাঁও শেখ রাসেল স্টেডিয়ামে এ খেলা অনুষ্ঠিত হয়।

ফাইনাল খেলার শুরুতে ১ গোল করে এগিয়ে যায় শম্ভুপুরা ইউনিয়ন। ১ গোলে পিছিয়ে থাকার পরও সনমান্দি ইউনিয়নের খেলোয়াররা অত্যন্ত নৈপুণ্যতার সহিত পর পর ৩ গোল করে শম্ভুপুরা ইউনিয়নকে পরাজিত করে। টুর্নামেন্টের বিজয়ী দল সনমান্দি ইউনিয়ন জেলা বঙ্গবন্ধু গোল্ড কাপ টুর্নামেন্টে সোনারগাঁ উপজেলার প্রতিনিধিত্ব করবে।

সনমান্দি ইউনিয়নের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বলেন, খেলাধুলার মাধ্যমে যুব সমাজ মাদক থেকে দুরে থাকতে পারে। বর্তমান প্রজন্মকে মাদক থেকে রক্ষা করতে হলে তাদেরকে খেলাধুলার প্রতি উৎসাহিত করতে হবে। ফুটবল খেলাটি আমাদের দেশের জনপ্রিয় খেলা। আমরা বিশ্বাস করি সোনারগাঁওয়ের ছেলেরা খেলাধুলায় সারা দেশের সুনাম অর্জন করবে। এরকম আয়োজন প্রতি বছর যেন করা হয় প্রশাসনের প্রতি আমরা সেই প্রত্যাশা করবো।

এসময় উপস্থিত ছিলেন, সোনারগাঁও উপজেলা নির্বাহী অফিসার (ইএনও) আতিকুল ইসলাম, সোনারগাঁ এসিল্যান্ড গোলাম মোস্তফা মুন্না, ফয়জুল ইসলাম প্রমুখ।

0