সোনারগাঁ প্রেসক্লাবের নতুন কমিটিকে এমপি খোকার শুভেচ্ছা

লাইভ নারায়ণগঞ্জ: সোনারগাঁ প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটিকে শুভেচ্ছা জানিয়েছে জাতীয় পার্টির ঢাকা বিভাগের অতিরিক্ত মহাসচিব ও নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) সন্ধ্যায় সোনারগাঁও প্রেসক্লাব কাযার্লয়ে তিনি নবগঠিত কার্যনিবার্হী কমিটিকে ফুলেল শুভেচ্ছা জানান।

এ সময় সাংসদ লিয়াকত হোসেন খোকা জানান, সোনারগাঁও প্রেসক্লাব একটি ঐতিহ্যবাহী সংগঠন। এ সংগঠনের নতুন কমিটি সোনারগাঁয়ের বিভিন্ন উন্নয়নে লেখনীর মাধ্যমে ভূমিকা রাখবে এই প্রত্যাশা করি। আমি সবসময় সাংবাদিক মহলের সাথে আছি। তাদের সাথে নিয়েই সোনারগাঁয়ের উন্নয়ন করতে চাই।

শুভেচ্ছা বিনিময়ের সময় উপস্থিত ছিলেন, সোনারগাঁও প্রেসক্লাবের সভাপতি এম এম সালাহ উদ্দিন, সাবেক সভাপতি অসিত কুমার দাস, সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক, যুগ্ম সাধারণ সম্পাদক আকতার হাবিব, যুগ্ম সাধারণ সম্পাদক রবিউল হুসাইন, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক হাসান মাহমুদ রিপন, অর্থ সম্পাদক মিজানুর রহমান মামুন, প্রচার ও প্রকাশনা সম্পাদক খায়রুল আলম খোকন, সাংবাদিক কল্যান সম্পাদক মাহবুবুল ইসলাম সুমন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মাসুম মাহমুদ, নিবার্হী সদস্য শামছুল আলম তুহিন, মনির হোসেন, সদস্য মাহাবুব, দীপন সরকার, মশিউর রহমান, নাসির উদ্দিন, হুমায়ন কবির প্রমূখ।