সোনারাগাঁয়ে আ.লীগ ও সকল সহযোগী সংগঠন ঐক্যবদ্ধ: ইঞ্জি: মাসুম

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেছেন, বঙ্গবন্ধুর আমল থেকেই আওয়ামী লীগে খন্দকার মোশতাকের মতো হাইব্রিড লোকেরা ছিলো এবং আছে। ওয়ান ইলেভেনের সময়ও অনেক নেতা দলের বাইরে কাজ করেছে। আওয়ামী লীগ সমসময় ষরযন্ত্রের মধ্যেই ছিলো। বঙ্গবন্ধু থেকে শুরু করে বর্তমানে তার সুযোগ্য কন্যা শেখ হাসিনা এই সকল ষরযন্ত্র প্রতিহত করেই দলকে এগিয়ে নিয়ে যাচ্ছে। টানা তিনবার দল ক্ষমতায়, তাই কিছু হাইব্রিড দলে আছেই; এটা সত্য।

বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ২২ জুন গনমাধ্যমকে দেয়া এক প্রতিক্রিয়ায় ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম এ কথা বলেন।

তিনি বলেন, আওয়ামী লীগ নিজের ঐতিহ্যকে ধরে রেখেছে বলেই পদ্মা সেতুর মতো একটি বড় প্রকল্প নিজ অর্থায়নে বাস্তবায়ন করা সম্ভব হয়েছে। সোনারগাঁয়ে আগের থেকে নেতৃত্ব প্রতিযোগিতা অনেক বেড়েছে। আগে ইউনিয়ন পর্যায়ে আওয়ামী লীগ ততটা শক্তিশালি ছিলো না, বর্তমানে শুধু আওয়ামী লীগ না আমাদের অঙ্গসংগঠনও আগের তুলনায় অনেকটা শক্তিশালি। বর্তমানে আমাদের সোনারাগাঁ উপজেলা আওয়ামী লীগের সকল নেতাকর্মীরা ঐক্যবদ্ধ। মনোনয়নের প্রতিযোগিতা আছে তবে, আগের চেয়ে দল এখন আরও অনেক শক্তিশালি।

নেতাকর্মীদের উদ্দেশ্যে সোনারগাঁ আওয়ামী লীগের এই নেতা বলেন, প্রতিষ্ঠার পর থেকে আওয়ামী লীগ বিভিন্ন ষরযন্ত্রের মধ্যে ছিলো। তবে বর্তমানে যে ষরযন্ত্র শুরু হইসে তা হলো আন্ত্রর্জাতিক। পদ্মা সেতুর উদ্বোধন পর্যন্ত সকল নেতাকর্মীদের সতর্ক তাকার অনুরোধ করছি। যেহেতু সোনারগাঁ একটি শিল্পাঞ্চল, তাই এখানে যাতে কোন জামাত বা মৌলবাদীরা অশান্তি সৃষ্টি করতে না পারে সেই দিকে লক্ষ্য রাখতে সকলের প্রতি আমার অনুরোধ। পামাপাশি আমি আওয়ামী লীগের সকল নেতাকর্মী এবং এর সহযোগী সংগঠনের সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানাচ্ছি।