স্ত্রীকে পেতে শ্যালিকাকে অপহরণ, দুলাভাই গ্রেফতার

0

লাইভ নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জে শশুর বাড়ির লোকজনের কাছ স্ত্রীকে ফেরত নিতে ৫ বছরের শিশু শ্যালিকাকে অপহরণ করেছে দুলাভাই। ঘটনার দুইদিন পর আজ ১৫ জুন অভিযান পরিচালনা করে ঢাকার মুগদা থানাধীন মানিকনগর এলাকা থেকে শিশুটিকে উদ্ধার করেছে পুলিশ।


এর আগে গত শনিবার (১২) দুপুরে সিদ্ধিরগঞ্জের রসুলবাগ এলাকার শশুরের ভাড়া বাসা থেকে শিশু শ্যালিকা তাহমিনাকে অপহরণ করে বিল্লাল হোসেন (৩০)। পরে গতকাল ১৫ জুন রাতে শিশুটির বাবা মোঃ হোসেন সিদ্ধিরগঞ্জ থানায় বড় মেয়ের জামাইয়ের বিরুদ্ধে অপহরণের মামলা (নং ১৭) দায়ের করেন।

অপহৃত শিশুর মা কানন বিবি জানান, এক বছর আগে কুমিল্লার মেঘনা থানাধীন বালুরচর গ্রামের খোকন মিয়ার ছেলে বিল্লালের সাথে তার বড় মেয়ে তানিয়ার প্রেম করে বিয়ে হয়। পরে তারা কুমিল্লায় সংসার শুরু করে। কিছুদিন যেতেই তাদের মধ্যে কলহ সৃষ্টি হয় এবং বিল্লাল নানা কারণে প্রায়ই তানিয়াকে শারীরিক ও মানসিক নির্যাতন করত। তানিয়া নির্যাতন সহ্য করতে না পেরে বিগত ৩ মাস পূর্বে বাবার বাড়ি ফিরে আসে এবং স্বামীকে তালাক দেওয়ার সিদ্ধান্ত নেয়। এতেই ক্ষিপ্ত হয়ে বিল্লাল শিশু শ্যালিকাকে অপহরণ করে এবং তার স্ত্রী তানিয়াকে ফেরত চায় এবং অপহৃত শিশু তাহমিনাকে হত্যার হুমকি দেয়।

শিশুটিকে উদ্ধারকারী সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক মোঃ ফয়সাল আলম জানান, পরিকল্পনা অনুযায়ী অভিযান পরিচালনা করে অপহরণকারীকে কুমিল্লার মেঘনা থানাধীন তার এক নিকটাত্মীয়ের বাড়ি থেকে গ্রেফতার করা হয়। পর তার দেওয়া তথ্যমতে শিশুটিকে ঢাকার মানিকনগর এলাকা থেকে উদ্ধার করা হয়। পরে আদালতে শিশুটির ২২ ধারায় জবানবন্দী গ্রহন করে তার বাবা-মায়ের কাছে ফিরিয়ে দেওয়া হয়েছে। বর্তমানে আসামী কারাগারে রয়েছে।

0