স্ত্রীর গায়ে আগুন দেয়া সেই স্বামী র‌্যাবের হাতে আটক

লাইভ নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জে গামেন্টস কর্মী স্ত্রী মোসা. রোজিনা আক্তার ওরফে রংমালাকে দাহ্য পদার্থ দিয়ে গায়ে আগুন জ্বালিয়ে দেওয়ার ঘটনায়, অভিযুক্ত স্বামী মো. জহিরুল (৩৮)কে আটক করেছে র‌্যাব-১১। বুধবার ( ৩০ মার্চ) আড়াইহাজার উপজেলার গোপালদি এলাকা থেকে তাকে আটক করা হয়।

এর আগে গত ২৭ মার্চ সিদ্ধিরগঞ্জে মিজমিজি পাইনাদি গ্রামের লতিফ বাবুর্চির বাড়ির ভাড়াটিয়া গামেন্টস কর্মী স্ত্রী মোসা. রোজিনা আক্তার ওরফে রংমালাকে দাহ্য পদার্থ দিয়ে গায়ে আগুন জ্বালিয়ে দেয় তার স্বামী। পরে ভুক্তভোগীর বাবা বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন, যার মামলা নং-৪৭, তারিখ-২৯/০৩/২০২২ইং, নারী ও শিশু নির্যাতন দমন আইন, ২০০০ (সংশোধনী-২০০৩) এর ধারা- ৪(১)।

র‌্যাব-১১ উপ-পরিচালক (স্কোয়াড্রন লীডার) এ কে এম মুনিরুল আলম এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, ঘটনার দিন আসামী নেশা করার স্ত্রী মোসা. রোজিনার কাছে টাকা চায়। কিন্তু স্ত্রী নেশার টাকা দিতে অস্বীকৃতি জানালে তার পাষন্ড স্বামী ক্ষিপ্ত হয়ে হত্যার উদ্দেশ্যে তার গায়ে দাহ্য পদার্থ নিক্ষেপ করে আগুন দেয়। তখন ভিকটিমের ডাক চিৎকার শুনে আশেপাশের লোকজন তার রুমে এসে ভিকটিমের গায়ে পানি ঢেলে আগুন নিভানোর চেষ্টা করে। এই সুযোগে কৌশলে স্বামী পালিয়ে যায়। ভিকটিমের আত্মীয় স্বজন ও প্রতিবেশি ভিকটিমকে উদ্ধার করে সিদ্ধিরগঞ্জ থানাধীন মা হাসপাতালে ভর্তি করালে কর্তব্যরত ডাক্তার তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাষ্টিক সার্জারি ইনষ্টিটিউট এ রেফার্ড করেন। ভিকটিম বর্তমানে সেখানে মূমুর্ষূ অবস্থায় চিকিৎসাধীন আছে। আটককৃত আসামীকে সিদ্ধিরগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।