স্বাস্থ্যবিধি না মানায় জরিমানা, শহ‌রে ১১ মামলা

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: সরকারি নির্দেশনা অমান্য করে নিত্যপ্রয়োজনীয় দ্রব্য ছাড়াও অন্যান্য অনেক দোকানপাট খোলা রাখায় ও স্বাস্থ্যবিধি না মানায় কয়েকটি দোকানে জরিমানা করাসহ দোকান বন্ধ করে দিয়েছে জেলা প্রশাসকের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মাহমুদা জাহান। এসময় কয়েকটি হোটেল ও চা দোকানে বসে খাওয়ানোর জন্য জরিমানা করা হয়। মোট ১১ টি মামলায় ৪ হাজার ৮শ’ টাকা জরিমানা করা হয়।

বুধবার (২১ এপ্রিল) সকাল ৮টা থেকে দুপুর ১টা পর্যন্ত নারায়ণগঞ্জ সদর থানাধীন চাষাড়া, কালীবাজার, গলাচিপা, বঙ্গবন্ধু সড়ক( উকিলপাড়া সংলগ্ন), ফলপট্টি,বাবুরাইল ও জিমখানা এলাকায় এই অভিযান পরিচালনা করা হয়।

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোস্তাইন বিল্লাহর নির্দেশনা মোতাবেক কঠোরভাবে লকডাউন বাস্তবায়ন ও করোনা সংক্রমণ প্রতিরোধে মাস্ক পরা, স্বাস্থ্যবিধি মানা ও অপ্রয়োজনে বাহিরে ঘোরাঘুরি না করার ব্যাপারে জনসচেতনতামূলক প্রচারণা এবং মাস্ক বিতরণ করা হয়।

এ সময় জেলা প্রশাসকের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মাহমুদা জাহানের নেতৃত্বে, কালির বাজারে ভোক্তা অধিকারের সহকারী পরিচালককে সাথে নিয়ে মূল্য তালিকা সংরক্ষণ ও প্রদর্শন, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি নিয়ন্ত্রণ, সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি নিশ্চিত করার জন্য বাজার তদারকিসহ দুইটি দোকানে জরিমানা করে।

0