হাজীগঞ্জে ছিনতাইকারী ও চাঁদাবাজ সন্দেহে ৬ যুবক আটক

লাইভ নারায়ণগঞ্জ: ছিনতাইকারী ও চাঁদাবাজ সন্দেহে ৬ যুবককে আটক করেছে র‌্যাব। এ সময় চাঁদাবাজির নগদ ১১ হাজার ৯০০ টাকা, ২টি প্লাষ্টিকের পাইপ, ২টি

নারায়ণগঞ্জ কার্যালয় থেকে প্রেরিত এক বার্তায় শনিবার (১৪ মে) এ তথ্য নিশ্চিত করেন কোম্পানী কমান্ডার এ কে এম মুনিরুল আলম।

আটককৃতরা হলেন হাজীগঞ্জ এম সার্কেসের মৃত জালাল উদ্দিনের ছেলে মোঃ রফিকুল ইসলাম সানি (৩২), তল্লার মৃত বদর উদ্দিনের ছেলে মো. সাগর (৩৬), মুন্সিগঞ্জ সদরের মাঠ পাড়ার চুন্নু মিয়ার ছেলে মো. রাকিব হোসেন (৩৮), হাজীগঞ্জ এম সার্কেসের মো. সারজাহান ভুট্টুর ছেলে মো. সজল (২৮), হাজীগঞ্জ এম সার্কেসের মৃত নুরুল হুদা বেনুর ছেলে মো. রাকিবুল আলম সজীব (২৯ ও একই এলাকার আঃ সালাম মুন্সির ছেলে মো. শরীফ হোসেন (২৪)।

র‌্যাব জানান, কতিপয় দুষ্কৃতিকারীদল পরিকল্পিতভাবে ছিনতাই ও চাঁদা দাবীর উদ্দেশ্যে দলগতভাবে শক্তির মহড়া, দাপট প্রদর্শনসহ গুরুতর ধর্তব্য অপরাধ সংঘটন করার জন্য নারায়ণগঞ্জ জেলার সদর মডেল থানাধীন হাজীগঞ্জ এলাকায় অবস্থান করছে। এরই সূত্র ধরে ১৪ মে একটি আভিযানিক দল তাদের আটক করেন। গ্রেপ্তারকৃত আসামীদের বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার সদর মডেল থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।