হা‌তে হা‌তে ইফতার পৌঁছে দি‌চ্ছেন লায়ন বাবুল: ‘আল্লায় তারে পাঠাইছে’

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণণগঞ্জ: সোনারগাঁয়ে ভূঁইয়া ফাউন্ডেশনের পক্ষ থেকে ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা এবং সোনারগাঁও উপজেরা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য ও বারদী ইউনিয়নের চেয়ারম্যান পদ প্রার্থী লায়ন মাহবুবুর রহমান বাবুল ইফতার সামগ্রী বিতরণ করে। শনিবার (১৭ এপ্রিল) দুপুরে বারদী ইউনিয়নের ১,৩,৪,৫ নং ওয়ার্ডে বিভিন্ন জায়গায় মানুষের হাতে হাতে এবং ঘরে গিয়ে পৌঁছে দেন এই ইফতার সামগ্রী।

ইফতার হাতে নিয়ে পেয়ে এক বৃদ্ধা বলেন, লকডাউনের সময় আমাগো কেউ খবর নেয়না। আমরা খাই না বাচিঁ। কিন্তু আমার বাসায় এসে যখন কেউ আমাকে খাবার দিয়ে যায়। তখন মনে হয় আল্লাহ তারে পাটাইছে, আমাগো দেখার জন্য। আমি দোয়া করি এভাবেই যেনো মানুষের পাশে দাড়াঁতে পারে।

এ সময় লায়ন বাবুল বলেন, লকডাউনে মানুষের পাশে দাঁড়ানো খুবই সৌভাগ্যের ব্যাপার। আমাদের অভিভাবক জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মো. শহীদ বাদল আমাদেরকে সব সময় এই নির্দেশনা দিয়েছেন। তিনি সব সময় বলেন, মানুষকে দিলে কখনো সম্পদ কমে না,বরং বাড়ে। সেই আদর্শকে ধারণ করেই আমি মানুষের পাশে থাকতে চাই।

তিনি আরও বলেন, ১৪ বছর যাবৎ বারদী ইউনিয়ন বাসীদের কল্যাণে জন্য সেবা দিয়ে যাচ্ছি , যে কারণে এই ভূঁইয়া ফাউন্ডেশন । প্রতি ঈদে সেমাই, চিনি বিতরণ, কুরবানির ঈদে গরুর মাংস বিতরণ, অসহায়দের সাহায্যসহ ইত্যাদি কাজ করে থাকি।

করোনা মহামারী সময়ে যখন প্রথম লকডাউন ছিল, তখন নিম্নআয়ের মানুষের ঘরে ঘরে খাদ্য পৌঁছে দিয়েছি। সবার কাছে দোয়া চাই যাতে সব সময় আমি এভাবে মানুষের পাশে দাড়াঁতে পারি।

0