হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের ক্ষোভ, ‘আইভীর মিথ্যাচার’

0

লাইভ নারায়ণগঞ্জ: সিটি মেয়র আইভীর আহ্বানে শান্তির পক্ষে সম্প্রীতির মানববন্ধনে হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদ যোগ দিয়েছে বলে যে দাবি করেছেন, সেটি সবৈব মিথ্যা বলে দাবি করেছে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের নারায়ণগঞ্জ জেলা শাখা।

মানববন্ধনে মেয়র সেলিনা হায়াৎ আইভী তার বক্তব্যে বলেছেন, ‘হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ আমাদের সাথে এই মানববন্ধন কর্মসূচিতে একত্রিত হয়েছেন’। যা সম্পূর্ণ মিথ্যা ও ভূল বলে জানিয়েছেন ওই সংগঠনটির নেতা।

এ ব্যাপারে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের নারায়ণগঞ্জ জেলার আহ্বায়ক বাবু প্রদীব কুমার দাস বলেন, ‘মেয়র আইভী বলেছেন, হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ তাদের সাথে রয়েছেন। এটা ভূল তথ্য। সেদিন সকাল থেকেই চাষাঢ়া শহীদ মিনারে আমাদের গণঅনশন ও বিক্ষোভ মিছিল ছিল। দুপুর ১টায় কর্মসূচি শেষ হয়েছে। আর মেয়র আইভীর মানববন্ধন হয়েছে বেলা ১১টার দিকে। অতএব, মেয়র আইভীর দেওয়া তথ্য সম্পূর্ণ ভূল ও মিথ্যা।’

তিনি আরও বলেন, দেবোত্তর সম্পত্তি বিক্রি বা হস্তান্তর করার নিয়ম না থাকলেও মেয়র সেলিনা হায়াৎ আইভীর পরিবারের সদস্যরা দেওভোগের লক্ষীনারায়ণ আখড়ার মালিকানাধীন জিউস পুকুর দখল করে আছে। এঘটনার প্রতিবাদে সম্প্রতি সনাতন ধর্মালম্বীদের সর্বোচ্চ ধর্মীয় উৎসব দূর্গাপূজায় মন্ডপে মন্ডপে ব্যানার লাগিয়ে প্রতিবাদ জানান বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের নারায়ণগঞ্জ জেলা ও মহানগর কমিটি। মাত্র ১০ দিনের ব্যবধানে মেয়র সেলিনা হায়াৎ আইভীর ডাকা তথাকথিত সম্প্রীতি ও শান্তির পক্ষে ডাকা মানববন্ধন কর্মসূচীতে আমরা অংশ নেইনি।

0