হিন্দু ভোটারদের ভয় দেখানো হচ্ছে, নির্বাচন সুষ্ঠু হলে জয়ী হবো: সফি উদ্দিন প্রধান

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনের প্রচার প্রচারণার শেষদিনে সহস্রাধিক মানুষের সমাগমে মিছিল করেছেন ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী (লাটিম মার্কায়) মো. সফি উদ্দিন প্রধান। শুক্রবার (১৪ জানুয়ারি) বিকাল ৪টায় ১৪নং ওয়ার্ডে নন্দীপাড়া এলাকা থেকে মিছিলটি শুরু হয়ে ভূইয়ারবাগ, বোয়ালিয়া খাল, দেওভোগ পানির টাংকি, আখড়া, পালপাড়া, উকিলপাড়া, গলাচিপা, গোয়ালপাড়া হয়ে সফি উদ্দিনের নির্বাচনী ক্যাপে এসে শেষ হয়।


বিশাল এই মিছিলে স্থানীয় প্রবীন, যুবক-যুবতী, তরুন-তরুনী, কিশোর, শিশু থেকে শুরু করে সর্বস্তরের জনগণ এই মিছিলে অংশ গ্রহন করে কাউন্সিলর প্রার্থী সফি প্রধানের প্রতীক লাটিম মার্কায় ভোট চান। এদিকে, মিছিল শুরু হওয়ার পর থেকেই বিভিন্ন এলাকায় সফি উদ্দিনকে নারী ভোটাররা স্বাগত জানায়। সনাতন ধর্মালম্বীরা উলু ধ্বনি দিয়ে শুভেচ্ছা জানায় সফি প্রধানকে।

হাজারো মানুষের সমর্থন পেয়ে কাউন্সিলর প্রার্থী সফি উদ্দিন প্রধান বলেন, আমি সত্যিই আবেগে আপ্লুত। মানুষের ভালোবাসাই প্রমাণ করে আমি যোগ্য কিনা। আমি চাই নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচন সুষ্ঠু এবং নিরপেক্ষ হোক। শেষ অব্দি নির্বাচনের পরিবেশটা ঠিক ঠাক থাকুক। ইতিমধ্যে নির্বাচন কমিশন, প্রশাসনের র‌্যাব, পুলিশ, সেনাবাহিনী আমাদের আস্বস্থ করেছে। আমাদের ১৪নং ওয়ার্ডে হিন্দু সম্প্রদায়ের সংখ্যা বেশী। তাদের বিভিন্ন ভাবে প্রতিদ্বন্দ্বি প্রার্থীরা হুমকি ভয়ভীতি দেখাচ্ছে। আমি প্রশাসনকে বিষয়টি অবগত করেছি। তারা ব্যবস্থা নিবে বলে অভিযোগ করেছে। আমি আশাবাদি নির্বাচন সুষ্ঠু হলে আমি বিপুল ভোটে জয়ী হবো।

এ সময় মিছিলে উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিদ্যৎ কুমার সাহা, ডিএন রোড বাইতুল মাহফুজ জামে মসজিদের ইমাম মাওলানা জামাল উদ্দিন, ডিএন রোড বাইতুল মাহফুজ জামে মসজিদের পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক সালাউদ্দিন মিয়া, পঞ্চায়েত কমিটির ভারপ্রাপ্ত সভাপতি নূর হোসেন প্রধান, বাংলাদেশ হোসিয়ারি এসোসিয়েশনের পরিচালক নাসির শেখ, মনির হোসেন, আবুল বাশার বাসেদ, বীর মুক্তিযোদ্ধা বিশ্বনাথ সাহা, মহানগর পূজা উৎযাপন পরিষদের সভাপতি অরুণ কুমার দাস, পঞ্চায়েত কমিটির কর্মকর্তা বিপ্লব শেখ, হিরু শেখ, দর্পন প্রধান, অর্পন প্রধান, পর্বন প্রধান সিরাজ, ওবায়দুল, মিলন, রিফাতসহ সহস্রাধিক সমর্থকবৃন্দ।