হেঁটে হেঁটে ভোট ও দোয়া চাইলেন বজলু মেম্বার

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: ‘আসসালামু আলাইকুম, আমি মেম্বার প্রার্থী মো. বজলুর রহমান, আমারে একটা ভোট দিয়েন।’

আগামী ১১ নভেম্বর কায়েতপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৯নং ওয়ার্ডের প্রার্থী হিসেবে বাড়ি বাড়ি, হাটে-বাজারে, চা-স্টল সর্বত্রই পায়ে হেঁটে হেঁটে সকলের কাছে ভোট ও দোয়া চাইছেন।

‘দিয়েছিলাম কথা রেখেছিও তাই, আগামিতে পথ চলার দোয়া ও সর্মথন চাই’ এমন একটি স্লোগান তিনি মানুষের কাছে পৌছে দিচ্ছেন। তার মতে, মাদক সন্ত্রাসের বিরুদ্ধে ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী হিসেবে তার কোন বিকল্প নাই।

কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডের ২ ব্লোক বুধবার (২০ অক্টোবর) সন্ধ্যায় হেটে হেটে ভোট চাইতে দেখা যায় মো. বজলুর রহমানকে। সেখান থেকে কায়েতপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মো. জাহেদ আলীকেও নৌকা মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করার অনুরোধ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি লোকমান ভান্ডারী, সাধারণ সম্পাদক মো. শাহ আলম, ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. আবু ছালাম, ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা মো. খলিল, জাহের আলী, সালাউদ্দিন, চনপাড়া শেখ রাসেল নগর ইউনিয়ন মাদক নির্মুল কমিটির আহবায়ক জয়নাল আবেদিন, যুগ্ম আহবায়ক জাকির সিকদার, সহ যুগ্ম আহবায়ক মো. সপন বেপারি, ছাত্র লীগের সভাপতি মো. আরাফাত, সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোঃ আবুবকর সিদ্দিক, মহিলা লীগ নেত্রী নুরজাহান, জাহানারা, কোহিনুর, পারুলি, ছাইরি সহকারে আরো অনেকে।

0