১নং লঞ্চঘাটে ফেন্সিডিল ও গাজাঁসহ ৩ যুবক আটক

লাইভ নারায়ণগঞ্জ: শহরে লঞ্চঘাট এলাকা থেকে ৩ যুবককে আটক করেছে র‌্যাব-১১। র‌্যাবের দাবি আটককৃত যুবকরা মাদক ব্যবসায়ী। শুক্রবার (২৬ নভেম্বর) রাত সোয়া ৮টায় সদর থানা এলাকায় ১নং লঞ্চঘাট থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ২শ’ বোতল ফেন্সিডিল ও ৫ কেজি ৭শ’ গ্রাম গাজাঁ উদ্ধার করা হয় বলে জানায় র‌্যাব।


আটককৃতরা হলো চাঁপাইনবাবগঞ্জ শিবগঞ্জের মুন্সিপাড়া এলাকার মো. নুর ইসলামের ছেলে মো. দেলোয়ার হোসেন (২০), কুমিল্লা চৌদ্দগ্রামের ২নং সদরপুর এলাকার মো. আবুল কালামের ছেলে মো. বেল্লাল হোসেন কালা (২২) ও কুমিল্লা চৌদ্দগ্রামের শুয়ারখিল এলাকার মো. শফিক মিয়ার ছেলে মো. রাসেল (২২)।

র‌্যাব-১১ সহকারী পরিচালক (এএসপি) মো. রিজওয়ান সাঈদ জিকু এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, নারায়ণগঞ্জ সদর মডেল থানার ১নং লঞ্চঘাট টিকেট কাউন্টারের সামনে পাকা রাস্তার উপর উপস্থিত হলে, র‌্যাবের উপস্থিতি দেখতে পেয়ে ৩ জন কতিপয় ব্যক্তি পালানোর চেষ্টা করে। পরে তাদেরকে আটক করা হয় এবং পালানোর কারণ জিজ্ঞাসা করা হয়। সন্তোষজনক উত্তর দিতে না পারায় তাদেরকে তল্লাশী করা হয়। তল্লাশী করে তাদের কাছ থেকে ফেন্সিডিল ও গাঁজা পাওয়া যায়।

র‌্যাব জানায়, প্রাথামিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা পেশাদার মাদক ব্যবসায়ী। দীর্ঘদিন যাবৎ পরস্পর যোগসাজশে অবৈধভাবে ফেন্সিডিল ও গাঁজা দেশের বিভিন্ন স্থানে ক্রয়-বিক্রয় করে আসছে।  মাদকের করাল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাঁচাতে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে। আটককৃতদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া্ হবে।