২৪ নং ওয়ার্ডে স্মাট কার্ড বিতরণ’র উদ্বোধন করলেন কাউন্সিলর আফজাল

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জ বন্দর  নং ওয়ার্ডে ২০১৯ সালের যারা ভোটার তালিকায় হালনাগাদ করেন তাদেরকে জাতীয় পরিচয়পত্র (স্মাটকার্ড) প্রদান করা হয়েছে।


সোমবার ( ২২ফেব্রুয়ারী ) ২৪ নং ওয়ার্ডে ৪৭ নং নবীগঞ্জ (সপ্রাবি) প্রাঙ্গণ সকাল ১০ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত স্মার্ট কার্ড বিতরণ করা হবে।  স্মাট কার্ড বিতরন’র শুভ উদ্বোধন করেন এনসিসি ২৪ নং ওয়ার্ড কাউন্সিলর আফজাল হোসেন।

স্মার্ট কার্ড বিতরণ অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন নাসিক ২৪ নং ওয়ার্ড এর সকলের জনপ্রিয় কাউন্সিলর আফজাল হোসেন ও ২২,২৩,২৪ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর শাওন অংকন। এসময় তারা উপস্থিত থেকে এ স্মার্ট কার্ড বিতরণ করেন।

নতুন কার্ড পেয়ে ভোটাররা তাদের প্রতিক্রিয়ায় জানান নতুন ভোটার হয়ে খুব ভাল লাগছে। এই প্রথম ভোট দিবো, দেখে শুনে যোগ্য ব্যাক্তিকেই ভোট দিবো। স্মার্ট কার্ড বিতরণ কালে সকলের স্বাস্থ্য বিধি মেনে বিতরণ করা হয়। ২০১৯ সালে ভোটার হওয়া ৮২৬ জনকে স্মার্ট কার্ড প্রদান করা হয়।

এছাড়াও স্মার্ট কার্ড বিতরন অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- বন্দর উপজেলা নির্বাচন কমিশন কার্যালয়ের অফিস সহকারী বিল্লাল হোসেন, জাপা নেতা মোঃ আলী, যুব-সংহতি নারায়ণগঞ্জ মহানগর জাহাঙ্গীর আলম পাপ্পু. নারায়ণগঞ্জ মহানগর ছাএলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আরাফাত কবীর ফাহিম, মেহতান হোসেন সায়মন,  মঞ্জুর মোর্শেদ, সাজিদ, শাকিল, সারহান, রুমান, রুহান, ফারিয়া, মুক্তা, মুন্না  প্রমূখ।

এ সময় এনসিসি ২৪নং ওয়ার্ডের স্থানীয় জনগন উপস্থিত ছিলেন।

0