২ শতাধীক অন্ধ ও শারীরিক প্রতিবন্ধীদের মানবিক সহায়তায় মডেল গ্রুপ

0

লাইভ নারায়ণগঞ্জ: বিশ্বজুড়ে আজ করোনা মহামারি হঠাৎ পরিবর্তিত জীবনে সচেতনতা ও মানবিকতার মাঝে এক দ্বন্দ্ব ঢুকে গেছে। কখনো তা সূক্ষ কখনো তা বাস্তবতার দেয়াল হয়ে দাঁড়ায়। মানবিকতা বজায় রেখে সচেতন হওয়া আর অতি সচেতনতার নামে অমানবিক হওয়া—দুটো বিষয় পরস্পর মুখোমুখি আজ। করোনাভাইরাসের প্রকোপে নানামুখী সংকটে আছে সাধারণ মানুষ। এমন দুঃসম‌য়ে মানবিক দায়বদ্ধতা থেকে অন্ধ ও শারীরিক প্রতিবন্ধীদের হাতে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী তুলে দিলেন দেশের অন্যতম বৃহৎ পোশাক প্রস্তুত ও রপ্তানিকারক প্রতিষ্ঠান মডেল গ্রুপের প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক মাসুদুজ্জামান মাসুদ।

সোমবার (৩ মে) সকাল ১০টায় নারায়ণগ‌ঞ্জের তল্লাস্থ মডেল গ্রুপ বাংলাদেশ প্রতিবন্ধী প্রগতি সংস্থা নারায়ণগঞ্জের মাধ্যমে প্রায় ২ শতাধিক অন্ধ ও শারীরিক প্রতিবন্ধীদের ওই সহায়তা প্রদান ক‌রেন। এ সময় উপস্থিত ছিলেন, মডেল গ্রুপ এর পরিচালক কানাই সরকার ও অন্যান্য কর্মকর্তাবৃন্দ ৷

মডেল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মাসুদুজ্জামান মাসুদ বলেন, যে কোন দূর্যোগ, দূর্ঘটনা, মানবিক সেবায় ও করোনার ভাইরাসের প্রথম ঢেউ’য়ে আপনাদের পাশে ছিল মডেল গ্রুপ। করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ সহ আগামীতে যেকোন সমস্যায় মডেল গ্রুপ আপনাদের পাশে থাকবে ও আছে। মডেল গ্রুপের সকলের জন্য দোয়া করবেন যেন, আপনাদের মানবসেবায় সব সময় নিয়োজিত থাকে।

0