৫নং মাছঘাট থেকে ১২ জন জুয়াড়ি গ্রেফতার

0
লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সদর মডেল থানাধীন কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকা সংলগ্ন ৫নং মাছঘাটের জুয়ার আস্তানায় অভিযান চালিয়ে ১২ জন জুয়াড়িকে হাতে-নাতে গ্রেফতার করেছে র‌্যাব-১১। শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) বিকালে এ অভিযান পরিচালনা করা হয়।
গ্রেফতারকৃতরা হলো ১। মোঃ মুসা (৫২), ২। মোঃ শিপু ঘরমি (২৯), ৩। মোঃ সোহেল হোসেন (৩৮), ৪। মোঃ শাহ আলম (৪৪), ৫। মোঃ রবিন (১৮), ৬। সজল শীল (৩৪), ৭। আউয়াল (৪০), ৮। মোঃ শামসু (৫৫), ৯। শ্রী খোকন মন্ডল (৩২), ১০। মোঃ মোক্তার হোসেন (৪৩), ১১। মোঃ মামুন (৫৪) ও ১২। মোঃ মজিবুল হক (৬০)। এসময়  তাদের দখল হতে জুয়া খেলার ৪,৭০০/- টাকা ও জুয়ার সরঞ্জামাদি উদ্ধার করা হয়।

র‌্যাব জানায়, কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় দীর্ঘদিন ধরে চলে আসছিল জুয়ার আসর। কখনো বাসের ভিতর আবার কখনো ২-৩ বাস রেখে মাঝে চলতো এই জুয়ার আসর। সম্প্রতি একটি সংঘবদ্ধ চক্র ৫নং মাছ ঘাটের পাশে রেলওয়ের খালি জায়গা দখল করে বাঁশ ও টিন দিয়ে বেড়া দিয়ে জুয়ার আস্তানা বানিয়ে জুয়ার আসর চালিয়ে আসছে। সেখানে প্রায় শতাধিক লোক
নিয়মিত নিষিদ্ধ জুয়া খেলায় অংশ নিত এবং প্রতিদিন লক্ষ লক্ষ টাকার খেলা হয়। নিষিদ্ধ জুয়ার আস্তানা বন্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

0