৫ দিন ৫ ইউনিয়নে মুক্তিযোদ্ধাদের সম্মাননা: গিয়াসউদ্দিন

0

লাইভ নারায়ণগঞ্জঃ স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা  দেবে বিএনপি। কমিটির ঢাকা বিভাগীয় কমিটির প্রধান সমন্বয়ক সাবেক এমপি গিয়াসউদ্দিন ফতুল্লার কমিটি গঠন করেছেন।

২ মার্চ (মঙ্গলবার) নারায়ণগঞ্জ-৪ আসনের সাবেক এমপি, বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিনের বাসায় ফতুল্লার ৩১ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করেন। সেই কমিটির প্রধান করা হয়েছে ফতুল্লা থানা বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এস এম নুরুল ইসলামকে।

গিয়াস উদ্দিন তার বক্তব্যে বলেন, স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে শহীদ রাষ্ট্রপতি বীর মুক্তিযোদ্ধা জিয়াউর রহমানের হাতে গড়া দল বিএনপি’র গুরুত্বপূর্ণ এই কর্মসূচি। আমাকে ঢাকা বিভাগের আহ্বায়ক কমিটির প্রধান করা হয়েছে। এই গুরুদায়িত্ব যথাযথভাবে পালন করবো। ফতুল্লার ৫টি ইউনিয়নে ৫ দিন প্রোগ্রাম হবে। ইতোমধ্যে কমিটির কাজ শেষ করা হয়েছে।

উল্লেখ্য, এর আগে এমপি গিয়াস উদ্দিনকে প্রধান সমন্বয়ক করে ঢাকা বিভাগের ১৫ সদস্যের আহ্বায়ক কমিটি দেয় কেন্দ্রীয় বিএনপি নেতৃবৃন্দ।

গিয়াস উদ্দিনের বাড়িতে উপস্থিত ছিলেন সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এস এম নুরুল ইসলাম, কুতুবপুর ইউনিয়ন বিএনপি সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ, কুতুবপুর ইউনিয়ন বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন, বিএনপি নেতা হাজী শহীদুল্লাহ, কাশীপুর বিএনপি নেতা আলাউদ্দিন খন্দকার শিপন, মনিরুল হোসেন রতন, মোক্তার হোসেন মুক্তা, আশিকুর রহমান সুমন, মোঃ ফরিদ, এনায়েতপুর বিএনপি নেতা মাহমুদুর রহমান সুমন, মোক্তার হোসেন, মোঃ স্বাধীন, বক্তাবলী বিএনপি নেতা যাকির হোসেন, গাজী নূরে আলম, আলমগীর হোসেন, হাসান আলী সহ অনেকে।

0