৫ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা, অভিযুক্ত আটক

লাইভ নারায়ণগঞ্জ: ফতুল্লায় ৫ বছর বয়সী এক শিশু মেয়েকে ধর্ষনের চেস্টার অভিযোগে এক ব্যাক্তিকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (৪ আগস্ট) মধ্যরাতে ভুইগড় রঘুনাথপুর এলাকা থেকে তাকে আটক করা হয়। এর আগে বৃহস্পতিবার (৩ আগস্ট) এ ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে মামলা দায়ের করেছেন।

আটককৃত ব্যাক্তির নাম আহাদ আলী (৩৮)। সে গোপালগঞ্জ জেলার মোকসেদপুর থানার বোয়ালিয়া কলিয়ার লোকমান শেখের ছেলে ও ফতুল্লা মডেল থানার রঘুনাথপুরের ডাক্তার গোলাম হোসেনের ভাড়াটিয়া।

মামলায় শিশুর বাবা উল্লেখ্য করা হয়, বাদী একজন রিক্সা চালক এবং তার স্ত্রী গার্মেন্টেসে চাকুরী করে। অপরদিকে আটককৃত আহাদ আলী বাদীর পার্শ্ববর্তী ভাড়াটিয়া রফিকুলের আত্নীয়। সে সুবাদে প্রায় সময় আহাদ আলী বাদীর পার্শ্ববর্তী ভাড়াটিয়ার বাসায় যাতায়াত করতো। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার (৩ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৬টায় আটককৃত আহাদ আলী তার আত্নীয় রফিকুলের বাসায় আসে। সে সময় আহাদ আলীর আত্নীয় রফিকুলের পরিবারের কোন সদস্য বাসায় ছিলোনা। অপরদিকে বাদী ছিলো বাসার বাইরে এবং তার স্ত্রী ছিলো রান্না ঘরে। এ সুযোগে শিশু মেয়েটিকে টিভি দেখার কথা বলে রফিকুলের ঘরে ডেকে নিয়ে মজা কিনে দেওয়ার কথা বলে আহাদ আলী ধর্ষনের চেস্টা করে। এ সময় শিশু মেয়েটি ডাক-চিৎকার করলে আহাদ আলী দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা থানার উপ-পরিদর্শক (এসআই) গোলাম মোস্তাফা জানান, শিশুটিকে ধর্ষনের চেস্টার অভিযোগে মামলা হয়েছে। অভিযুক্তকে বৃহস্পতিবার দিবাগত মধ্যরাতে আটক করা হয়েছে। তদন্ত সাপেক্ষ আইনত ব্যবস্থা গ্রহন করা হবে।