`৫ লাখ টাকায় ছাত্রলীগ সভাপতি’ বক্তব্যের ব্যাখ্যা দিলেন হেলো সরকার

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: ছাত্রলীগ সভাপতিকে নিয়ে দেওয়া বক্তব্য নিয়ে তীব্র প্রতিক্রিয়ার পর বিস্তারিত ব্যাখ্যা দিয়েছেন আওয়ামীলীগ নেতা মুজাহিদুর রহমান হেলো সরকার।

১৪ই সেপ্টেম্বর নারায়ণগঞ্জ পার্টি অফিসে শেখ রাসেল শিশু কিশোর পরিষদের অনুষ্ঠানে ওই বিস্ফোরক বক্তব্য দেন।

৫ লাখ টাকায় জেলা ছাত্রলীগের সভাপতি; এ বিস্ফোরক তথ্য তিনি কোথায় পেলেন এই প্রশ্নের জবাবে আড়াইহাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান মুজাহিদুর রহমান হেলো সরকার বলেন, সম্প্রতি সময়ে দুনীর্তির জন্য কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদককে প্রত্যাহার করা হয়েছে। দুই হাজার কোটি টাকা পাচারের মামলায় গ্রেপ্তার করা হয়েছে ফরিদপুর জেলা ছাত্রলীগের সভাপতি নিশান মাহামুদ শামীমকে। এ অবস্থায় রেশ টেনে আমি বলতে চেয়েছি ‘এখন ৫ লাখ টাকা হলেই জেলা ছাত্রলীগের সভাপতি হওয়া যায়’। এখন মুক্তিযোদ্ধের আগের সেই ছাত্রলীগে নেই।

মুজাহিদুর রহমান হেলো সরকার বলেন, সাড়া দেশেই ছাত্রলীগের বিভিন্ন সময় দুর্নামের কর্মকান্ডের প্রকাশ পাচ্ছে। ব্যাপারটি আমাদের মাননীয় প্রধানমন্ত্রীও নজর এড়ায়নি। ওই ঘটনার প্রেক্ষিতেই আমি ওই কথা গুলো বলেছি। যেটা আজ-কাল আদর্শ থেকে বিচ্যুতি হয়ে যাচ্ছে। আমি সেই চিত্র গুলোই তুলে ধরার চেষ্টা করেছি। সেখানে আমি কাউকে ছোট করার জন্য কিংবা সম্মানহানী করার জন্য বলি নি। আমি মিডিয়ার ভাইদের অনুরোধ করবো আমার বক্তব্যের ভাবার্থটা বোঝার চেষ্টা করুন। ছাত্রলীগ আমাদের ভাতৃপ্রতিম সংগঠন। তারা আমাদের সাংঘর্ষিক কোন সংগঠন না।

0