৭০% পর্যন্ত মূল্যছাড়ে দেশীদশ

লাইভ নারায়ণগঞ্জ: করোনাউত্তর দৈনন্দিন বাজেট সাশ্রয়ের ভাবনা বিবেচনায় রেখে এখন দেশীদশ-এ চলছে মূল্যছাড়। ক্রেতাদের সন্তুষ্টি ও হরেক রকম প্রয়োজনে ক্রয়সাধ্যের আকাঙ্খা পূরণে বিপুল পরিমাণ সামগ্রী থাকছে ৭০% পর্যন্ত মূল্যছাড়ে দেশীদশের সকল আউটলেট এবং অনলাইনে।

দেশের অন্যতম দশটি ফ্যাশন হাউজ নিপুন, কেক্র্যাফট, অঞ্জনস, রঙ বাংলাদেশ, বাংলার মেলা, সাদাকালো, বিবিআনা, দেশাল, নগরদোলা ও সৃষ্টির সমন্বিত উদ্যোগ দেশীদশ। দেশীয় ফ্যাশন শিল্প যাদের কাজের মূল ভিত্তি। দেশীদশের আউটলেটে রয়েছে সব এক্সক্লুসিভ ফ্যাশন পণ্য। পোশাক, অ্যাকসেসরিজ, গয়না, হোমটেক্সটাইল, উপহার সামগ্রী ইত্যাদি পাওয়া যাচ্ছে নতুন আয়োজনে, ডিজাইনের নতুন উপস্থাপনায়।

এদিকে আগামী শনিবার (৪ ডিসেম্বর) অবধি অফার চলাকালে প্রতিনিয়তই ক্রেতারা পাবেন নতুন নতুন সাশ্রয়ী পন্য। এই মূল্যহ্রাস থেকে পছন্দের পোশাক ও অন্যান্য পণ্য কেনা যাবে অপেক্ষাকৃত কম দামে। নিজের ও পরিবারের সবার জন্যে সারাবছরের পোশাক কিনে রাখতে পারেন সাশ্রয়ী বাজেটে।

ঠিকানাঃ -> বসুন্ধরা সিটি, লেভেল ৭, A, ঢাকা। ->আফমি প্লাজা, ৫ম তলা, ১/ A বায়েজিদ বোস্তামি রোড, চিটাগং। -> বীর বিক্রম ইয়ামিন কমপ্লেক্স, কুমারপাড়া, সিলেট।
ফেসবুক পেজ: https://www.facebook.com/deshidosh2009
ওয়েবসাইট: www.deshidosh.net