বুধবার, এপ্রিল ১৭, ২০২৪
Led04আড়াইহাজারজেলাজুড়ে

আড়াইহাজারে যুবকের আত্মহত্যার অভিযোগ, থানায় মামলা

লাইভ নারায়ণগঞ্জ: আড়াইহাজারে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) ভোরে আড়াইহাজারে গোপালদী পৌরসভার রামচন্দ্রদী ভূঁইয়াপাড়া এলাকায় ওই লাশ উদ্ধার করা হয়। তথ্যটি লাইভ নারায়ণগঞ্জকে নিশ্চিত করেছেন আড়াইহাজার থানার ইন্সপেক্টর (অফিসার ইনচার্জ) আহসান উল্লাহ।

নিহত যুবকের নাম খোকন ভূঁইয়া (৩৩)। সে আড়াইহাজারে গোপালদী পৌরসভার রামচন্দ্রদী ভূঁইয়াপাড়া এলাকার আজিজুল হকের ছেলে।

জানা যায়, নিহত খোকনের স্ত্রী রিপা আক্তার প্রতি রাতের ন্যায় সোমবার রাতে স্বামীকে ঘরে রেখে তার কর্মস্থল পাশ্ববর্তী পাওয়ারলুম কারখানায় কাজ করতে চলে যান। ভোর সাড়ে ৬ টায় তিনি বাড়ীতে এসে ঘরের দরজা বাইরে থেকে বন্ধ দেখতে পেয়ে স্বামীকে ডাকাডাকি করেন। স্বামীর সাড়া না পেয়ে বাড়ীর লোকজন ডেকে জড়ো করে ঘরের দরজা খুলে ভিতরে প্রবেশ করেন। ঢুকেই দেখতে পায় খোকন ভূঁইয়ার লাশ ঘরের ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় আছে। এ সময় পুলিশে সংবাদ পেয়ে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেন।

আড়াইহাজার থানার ইন্সপেক্টর (অফিসার ইনচার্জ) আহসান উল্লাহ জানানা, আমরা প্রাথমিক ভাবে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে প্রেরণ করেছি। এই ঘটনায় পরিবারের পক্ষ থেকে একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। ময়নাতদন্তের রির্পোট পেলে মৃত্যুর আসল কারণ যানা যাবে।

RSS
Follow by Email