শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Led03জেলাজুড়েবন্দর

সামাজিক যোগাযোগ মাধ্যমে পরিচয়,থানায় ধর্ষণের অভিযোগ

লাইভ নারায়ণগঞ্জ: বন্দরে তরুনী (২৫)কে ধর্ষণের অভিযোগে ঘটনার ২৯দিন পর এক যুবকের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করা হয়েছে। নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত যুবক পলাতক রয়েছে বলে জানায় পুলিশ। তথ্যটি লাইভ নারায়ণগঞ্জকে নিশ্চিত করেছেন বন্দর থানার ইন্সপেক্টর (অফিসার ইনচার্জ) গোলাম মোস্তফা।

অভিযুক্ত যুবকের নাম আব্দুল আহাদ চৌধূরী। সে চট্রগ্রাম জেলার লোহাগাড়া থানার পাদুয়া এলাকার ফরিদ আহাম্মেদ চৌধুরী ছেলে।

মামলা সূত্রে জানা যায়,বন্দর থানার আমিন আবাসিক এলাকার টিআর জাহানের ভাড়াটিয়া ২৫ বছরের এক যুবতী সাথে সামাজিক যোগাযোগ মাধ্যমে পরিচয় হয় অভিযুক্ত মো. আব্দুল আহাদ চৌধুরী। সে সুবাধে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। আব্দুল আহাদ চৌধুরী বিয়ের প্রলোভন দেখিয়ে বিভিন্ন সময়ে উল্লেখিত নারী সাথে শারীরিক সম্পর্ক করে আসছে। এর ধারাবাহিকতায় গত ১০ ডিসেম্বর বিকেল ৫টায় আব্দুল আহাদ চৌধুরী ভুক্তভোগী তরুনীর ভাড়াটিয়া বাড়িতে আসে। পরে সন্ধ্যা ৭টায় ভুক্তভোগীকে বিয়ে প্রলোভন দেখিয়ে ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষন করে। পরবর্তিতে ওই নারী বিয়ে জন্য আব্দুল আহাদ চৌধুরীকে চাপ সৃষ্টি করলে অভিযুক্ত কৌশলে পালিয়ে যায়।

বন্দর থানার ইন্সপেক্টর (অফিসার ইনচার্জ) গোলাম মোস্তফা বলেন, গত ১০ ডিসেম্বর সন্ধ্যা ৭টায় বন্দর আমিন আবাসিক এলাকাস্থ টি আর জাহানের ভাড়াটিয়া বাড়িতে এ ধর্ষনের ঘটনাটি ঘটে। মামলা দায়েরের পর পুলিশ ধর্ষিতাকে উদ্ধার করে ডাক্তারি পরিক্ষা জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করেছে। ধর্ষনের ঘটনার পর থেকে ধর্ষক আব্দুল আহাদ চৌধুরী পলাতক রয়েছে। তাকে গ্রেপ্তারের জন্য পুলিশি অভিযান অব্যহত রয়েছে।

RSS
Follow by Email