না.গঞ্জবাসীর প্রতি ভিপি বাদল ‘ঈদ করুন স্বাস্থ্যবিধি মেনে’

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জবাসীর প্রতি ঈদের আনন্দকে স্বাস্থ্যবিধি মেনে পালন করার আহবান জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মো. শহীদ বাদল (ভিপি বাদল) । পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে এক বার্তায় ঈদের শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়ে তিনি এ আহ্বান জানান।

ভিপি বাদল জানান, রমজানের শিক্ষা হলো ধৈর্য, সংযম ও সহনশীলতা। এ ঈদে আমরা সবাই রমজানের সেই তাৎপর্য পরিপূর্ণভাবে ধারণ করে ঈদ আনন্দে ঘরে থাকব। যথাযথভাবে স্বাস্থ্যবিধি পরিপালন ও শারীরিক দূরত্ব বজায় রেখে পরিবারের সদস্যদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করবো।

নারায়ণগঞ্জ জেলার সকল সকল নেতাকর্মীদের ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, পুরো রমজান জুড়ে আমার আহ্বানে আপনারা সাড়া দিয়ে জেলার বিভ্ন্নি স্থানে যে ভাবে অসহায়দের পাশে ছিলেন, তা বজায় রাখবেন।

ঈদের আনন্দ সকলের সাথে ভাগা-ভাগি করে উৎযাপনের গুরুত্ব দিয়ে ভিপি বাদল বলেন, বন্ধুবান্ধব, আত্মীয়-স্বজনদের সঙ্গে ডিজিটাল প্ল্যাটফর্মের সর্বোত্তম ব্যবহারের মাধ্যমে আমরা ঈদ আনন্দ উদযাপন করবো। করোনা ভাইরাস সংক্রমণ থেকে আমরা নিজেকে ও পরিবারের সদস্যদের সুরক্ষিত রাখবো এবং দেশ ও জাতির কল্যাণে নাগরিক দায়িত্ব পালন করবো। নারায়ণগঞ্জের সকল শ্রেনী পেশার মানুষকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানাচ্ছি।

উল্লেখ্য, রমজান মাস জুড়ে নারায়ণগঞ্জের বিভিন্ন স্থানে নেতাকর্মীদের সাথে নিয়ে গভীর রাতে রান্না করা খাবার ও নগদ অর্থ অসহায় দরিদ্র, ছিণ্নমূল ভাসমান মানুষদের হাতে তুলে দিয়েছেন ভিপি বাদল। এছাড়াও করোনাকালে নারায়ণগঞ্জের সমস্ত উপজেলার নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। ঈদুল ফিতর উপলক্ষে বিভিন্ন শ্রেণীপেশার মানুষের মাঝে ঈদ সামগ্রীও বিতরণ করা হয়েছে ভিপি বাদলের পক্ষ থেকে।

0